Breaking News
সৌন্দর্য বজায় রাখতে প্রতিদিন কুকুরের মূ,ত্রপান মার্কিন তরুণীর
সৌন্দর্য বজায় রাখতে প্রতিদিন কুকুরের মূ,ত্রপান মার্কিন তরুণীর

সৌন্দর্য বজায় রাখতে প্রতিদিন কুকুরের মূ,ত্রপান মার্কিন তরুণীর

স্বাস্থ্য আর সৌন্দর্য বজায় রাখতে অনেক চেষ্টাই অনেকে করে থাকেন। নানা পথ্য ব্যবহার করেন। করোনা কালে আবার স্বাস্থ্যের কদর বেড়েছে। তার সঙ্গে যদি ত্বকের জেল্লাও বজায় রাখা যায় তাহলে তো সোনায় সোহাগা! আচ্ছা, সুন্দর থাকতে আপনি কী কী করতে পারেন? কতটা বিচিত্র উপায় অবলম্বন করতে পারেন?

গোমূত্র পান করার চল ভারতবর্ষে আছে। কিন্তু কুকুরের মূত্রপান করতে পারেন কি? আপনি না পারলেও মার্কিন তরুণী লিনা পারেন। আর নিয়মিত তা পান করেন। গল্প নয় সত্যি! ত্বকের জেল্লা বাড়াতে সারমেয় অর্থাৎ কুকুরের প্রস্রাবই তার প্রিয় পথ্য। রোজ কুকুরের মূত্রপান করেন লিনা। এতে নাকি তার শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে।

মার্কিন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে লিনা জানান, অনেকেই তাঁর সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান। কিন্তু যখন তা জানতে পারেন নাক সিঁটকে ওঠেন। বিশ্বাস করতে চান না। তাতে অবশ্য বিরক্ত হন না বলেই জানান লিনা।

মার্কিন তরুণী জানিয়েছেন, আগে তার ত্বক এক্কেবারেই ভাল ছিল না। সবসময় তৈলাক্তভাব থাকত। যার কারণে ব্রণর সমস্যায় ভুগতেন। এক বন্ধু তাঁকে সেই সময় সারমেয়র মূত্রপান করার পরামর্শ দিয়েছিলেন। প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে তা লিনার রোজকার অভ্যাস হয়ে ওঠে। এর জন্য পোষ্যকে পার্কে নিয়ে যান মার্কিন তরুণী। সেখান থেকে মূত্র সংগ্রহ করেন।

লিনার দাবি, সারমেয়র মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম রয়েছে। মূত্রপান করার ফলে তার মুখের ব্রণর সমস্যা এক্কেবারে মিটে গেছে। আর এতে ক্যানসারের মতো মারণ রোগ প্রতিরোধের ক্ষমতাও আছে বলে বিশ্বাস মার্কিন তরুণীর। সূত্র : ডেইলি মেইল

error: Content is protected !!