Breaking News
আল-জাজিরার রিপোর্ট নিয়ে বিএনপি বানরের মতো নাচছে: তথ্যমন্ত্রী
আল-জাজিরার রিপোর্ট নিয়ে বিএনপি বানরের মতো নাচছে: তথ্যমন্ত্রী

আল-জাজিরার রিপোর্ট নিয়ে বিএনপি বানরের মতো নাচছে: তথ্যমন্ত্রী

আল-জাজিরার একটি রিপোর্ট নিয়ে তারা (বিএনপি) বানরের মতো নাচানাচি করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সম্প্রতি বলেছেন, আল জাজিরায় রিপোর্ট প্রকাশের পর সরকার দিল্লির সঙ্গে যোগাযোগ বাড়িয়েছে। আর জনগণ সঙ্গে না থাকলে দিল্লি দৌড়ে লাভ হবে না।

বিষয়টি আপনি কীভাবে নিচ্ছেন জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, প্রথমতো রিজভী সাহেব মাঝেমধ্যেই কিছু উদ্ভট কথা বলেন। তার চিরাচরিত উদ্ভট কথার মধ্যে এটিও একটি। ‘আমাদের সঙ্গে ভারতের সুসম্পর্ক বহুদিনের। ভারত আমাদের নিকটতম প্রতিবেশী। ভারত আমাদের দেশের তিন দিকে পরিবেষ্টিত হয়ে আছে। ভারতের সঙ্গে আমাদের সব সময় সুসম্পর্ক। বর্তমান ভারত সকারের সঙ্গে আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে সেই সম্পর্ক নতুন উচ্চতায় উন্নীত হয়েছে। ’

তিনি বলেন, আল- জাজিরার একটি রিপোর্টে যেভাবে তারা (বিএনপি) বানরের মতো নাচানাচি করছে, এতে কোনো লাভ হচ্ছে না। এটিকে অনেকে বানরের নাচানাচির মতো বলছে। আমরা মোটেও উদ্বিগ্ন নই।

error: Content is protected !!