Breaking News
এক মাসে দুই পিতাকে হারালাম : তারিন
এক মাসে দুই পিতাকে হারালাম : তারিন

এক মাসে দুই পিতাকে হারালাম : তারিন

বাংলা চলচ্চিত্র ও নাটকের কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান শনিবার পরপারে চলে গেছেন। কীর্তিমান এই অভিনেতার মৃত্যুতে শোকে মুহ্যমান সাংস্কৃতিক অঙ্গন। তার সঙ্গে দীর্ঘদিন কাজ করা অভিনেতা-অভিনেত্রীরা কিছুতেই মেনে নিতে পারছেন না এই মৃত্যু।

শনিবার এটিএমের মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মতো একবার দেখতে ছুটে গেছেন শোবিজ অঙ্গনের তারকারা। নাটকের প্রিয়মুখ তারিন জাহানও এটিএমের মৃত্যুতে শোকার্ত। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে তারিন বলেন, ‘এটিএম শামসুজ্জামান আমাকে মেয়ের মতো আগলে রাখতেন। এই মাসের শুরুতে আমার বাবা মারা যান, আজ মিডিয়ায় যে আমাকে মেয়ের মতো আগলে রাখতেন, সেই পিতা চলে গেলে। একই মাসে আমি দুই পিতাকে হারালাম। এটিএম শামসুজ্জামান আমাকে কতটা স্নেহ করতেন, তা বলে বোঝাতে পারব না। মেয়ের মতো দেখতেন আমাকে। আমার সৌভাগ্য হয়েছিল একই সংগঠনের (বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ) হয়ে ওনার সঙ্গে কাজ করার। অসুস্থ অবস্থাতেও একুশে ফেব্রুয়ারিতে আমাদের সঙ্গে শহিদ মিনারে গিয়ে ফুল দিতে চেয়েছিলেন।’

প্রসঙ্গত, অভিনেত্রী তারিন জাহানের বাবা মো. শাহজাহান ৯ ফেব্রুয়ারি মারা মারা যান। শনিবার সূত্রাপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন এটিএম শামসুজ্জামান।

error: Content is protected !!