শিশু বক্তা রফিকুল ইসলাম নেত্রকোনাকে র‍্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ!

বুধবার (৭ এপ্রিল) রাত ৩টায় ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলাম নেত্রকোনাকে তার নিজ বাসা থেকে অ’জ্ঞা’ত পরিচয়ে তুলে নেয়ার অ’ভিযো’গ পাওয়া গেছে। তার ব্যক্তিগত সহকারীর সূত্র দিয়ে অনেকেই সমাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ খবর পোস্ট করে যাচ্ছে।

মাওলানা রফিকুল ইসলামের সর্বশেষ পোস্টে তিনি লিখেন, ‘আমাকে ‘গু”ম করার চেষ্টা চলছে’। এর আগে গত ২৫ মার্চ রাজধানীর শাপলা চত্বরে মোদিবিরোধী বি’ক্ষো’ভ মিছিল থেকে ‘শিশু বক্তা’ হিসেবে আ’লোচি’ত রফিকুল ইসলামকে আ’ট’ক করে মতিঝিল থানা পুলিশ। যদিও কয়েক ঘণ্টা পরেই তাকে ছে’ড়ে দেয়া হয়।


পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ওইদিন দুপুরে পল্টনে মুক্তাঙ্গনে মোদিবি’রো’ধী বিক্ষো’ভ করে ছাত্র ও যুব অধিকার পরিষদ। সেখানে যোগ দেয় রফিকুল। বিত’র্কি’ত বক্তব্য ও কর্মকা’ণ্ডের কারণে অন্যান্য বক্তারাও রফিকুল ইসলামের প্রতি অ’সন্তুষ্ট।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ইসলামিক বক্তা বলেন, রফিকুল ইসলাম বরাবরই আলোচিত হওয়ার চেষ্টা করেছেন। এজন্য ওয়াজ মাহফিলে প্রাস’ঙ্গিক নয় এমন বক্তব্য দেন। তার মধ্যে ভা’ইরা’ল হওয়ার এক ধরণের প্রবণতা আছে।

ওয়াজের বক্তাদের সংগঠন রাবেতাতুল ওয়ায়েজিন বাংলাদেশের কেন্দ্রিয় নেতারাও তাকে বিভিন্ন সময়ে বিত’র্কি’ত ও অ’প্রাসঙ্গিক বক্তব্য না দেয়ার জন্য অ’নুরো’ধ জানিয়েছেন। ওয়াজের ব’ক্তা হলেও বি’তর্কি’ত হওয়া তাকে রাবেতাতুল ওয়ায়েজিন বাংলাদেশের সদস্য করা হয়নি।

error: Content is protected !!