মমতাকে ওমর সানীর শুভেচ্ছা

বিধানসভা নির্বাচনে বিশাল জয় পেয়েছে মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেস। ২৯২ আসনের মধ্যে তৃণমূল পেয়েছে ২১৩টি। টানা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হতে যাচ্ছেন তিনি।

রোববার (২ মে) ২০০ আসনে জয় লাভের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন মমতা ব্যানার্জি ও তার দল। পশ্চিমবঙ্গের বাইরে থেকে অনেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও মমতাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এবার সে তালিকায় যোগ হয়েছে নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানীর নাম। সোমবার (৩ মে) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে মমতাকে শুভেচ্ছা জানিয়েছেন ওমর সানী।


ছবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মমতা ব্যানার্জিকে দেখা গেছে। তাদের সাথে আসাদুজ্জামান নূর, তারানা হালিম, মৌসুমী, ফেরদৌস এবং দেবও রয়েছেন।

ক্যাপশনে ওমর সানী লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের জনগণ উগ্র হিন্দুত্ববাদ বিশ্বাস করে না, তারা অসাম্প্রদায়িক চেতনার ধারাকে অব্যাহত রাখতে বাংলার মেয়েকেই বেছে নিয়েছেন। অভিনন্দন মমতা ব্যানার্জি। আশাকরি দুই বঙ্গের সম্পর্কের সেতুবন্ধন আরও সুদৃঢ় হবে এবং তিস্তা চুক্তির বাস্তবায়ন হবে। ভালোবাসার বাংলাদেশ।’

এবারের বিধানসভা নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন মমতা ব্যানার্জি। ভোটের আগে তার দল ছেড়েছেন অনেকে। আবার অনেক তারকা প্রার্থী নতুন করে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। তারকা প্রার্থীদের নিয়েই ভোটের মাঠে নেমেছিলেন মমতা।

error: Content is protected !!