উপজেলা চেয়ারম্যান চাঁদাবাজকে ধরে পুলিশে সোপর্দ করলেন

গাড়ি থেকে চাঁদা তোলার সময় এক চাঁদাবাজকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছেন ময়মনসিংহের ভালুকা উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বুধবার সকালে ভালুকা পৌরসদরের শহিদ নাজিম উদ্দিন রোডে এ ঘটনা ঘটে।

আটককৃত ওই চাঁদাবাজের নাম মো. হাবিব মিয়া ওরফে হাবি (৩২)। সে উপজেলার ভরাডোবা ইউনিয়নের চাপড়বাড়ী এলাকার শামসুল হকের ছেলে।

জানা যায়, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ সড়কটি দিয়ে যাওয়ার সময় চলন্ত গাড়ি থেকে ড্রাইভারের কাছ থেকে একজন যুবককে চাঁদা তুলতে দেখেন। পরে কৌশলে তিনি গাড়ি থেকে নেমে ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় চাঁদাবাজ উপজেলার চাঁদাবাজ হাবিকে হাতেনাতে ধরে ফেলেন। পরে তিনি ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিনকে ফোন করে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে বললে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, ‘ভালুকা বাসস্ট্যান্ডে ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় আজ একজনকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছি। সামনেও আমার এই চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ভালুকা থানা ওসি মাঈন উদ্দিনকে ফোন দিলে সাথে সাথেই ব্যবস্থা নেন।’

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন জানান, ‘আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।’