Breaking News

বাংলাদেশিকে গুলি করে পুলিশে দিল বিএসএফ

ভারতে গরু আনতে গিয়ে দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সুমন নামে এক যুবক আহত হয়েছেন। তাকে আটকের পর পুলিশের কাছে হস্তান্তর করেছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে চিকিৎসাধীন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার ওই ঘটনায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন ২১ বিজিবি খুলনার সিও মো. মঞ্জুর এলাহী। গুলিবিদ্ধ সুমন (২৬) সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

সুমনের খালাতো ভাই লাল্টু হোসেন সাংবাদিকদের বলেন, সুমনসহ ৪-৫ জন ভারতে গরু আনতে গিয়েছিলেন। সোমবার সন্ধ্যায় সীমান্ত পার হওয়ার সময় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় সুমন গুলিবিদ্ধ হন। এরপর সুমনকে বিএসএফ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার দুপুরে ঘটনাটি জানাজানি হয়।

২১ বিজিবি খুলনার সিও মো. মঞ্জুর এলাহী জানিয়েছেন, গোলাগুলিতে সুমন নামে একজন আহত হয়েছেন। তবে তার সঙ্গীরা অক্ষত অবস্থায় ফিরেছেন। গুলির ঘটনায় বিএসএফের সঙ্গে সাথে পতাকা বৈঠক হয়েছে। তারা জানিয়েছে, সুমনকে তারা পুলিশের কাছে হ্যান্ডওভার করেছেন এবং পুলিশ হেফাজতে তার চিকিৎসা চলছে। এখন আইনি প্রক্রিয়ায় তাকে ফেরত আনতে হবে।