অপেক্ষা প্রেক্ষাগৃহ খোলার, ‘মায়াকুমারী’ আসছে এই পূজাতেই

অক্টোবরের শুরুতেই কি খুলে যাচ্ছে প্রেক্ষাগৃহ? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে। যদি সত্যিই তাই হয়, তবে সুখবর। পূজার সময়ই মুক্তি পাবে অরিন্দম শীল পরিচালিত ছবি ‘মায়াকুমারী’।
চল্লিশের দশকের জনপ্রিয় অভিনেত্রী মায়াকুমারী ও বিখ্যাত অভিনেতা-পরিচালক কানন কুমারের কাহিনি নিয়ে ছবিটি। ডাকসাইটে নায়িকা মায়াকুমারীর প্রেমে পড়েন অভিনেতা-পরিচালক কানন কুমারের। অথচ তখন তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী।

শোনা যায়, মায়াকুমারী ও কানন কুমারের প্রেমের সম্পর্ক ঠিকভাবে নেয়নি তখনকার সমাজে। কোনো ছবিতে নায়কের সঙ্গে চুম্বনের দৃশ্যের কারণে এবং খোলা পিঠের জন্য প্রিমিয়ারে নায়িকাকে থুতু ছিটিয়েছিল দর্শক।

ছবিতে মায়াকুমারীর ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত এবং কাননকুমার ও তার নাতি আহিরের চরিত্রে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়। পর্দায় শীতল ভট্টাচার্য রজতাভ দত্ত। এছাড়াও রয়েছে একগুচ্ছ স্টারকাস্ট।

ইন্দ্রাশিস রায়, ফলক রশিদ, অর্ণ মুখোপাধ্যায়, সৌরসেনী এবং অম্বরিশ সহ অনেকেই। তবে ছবির মূল আকর্ষণ হলো আবির চট্টোপাধ্যায়ের লুক। ‘মায়াকুমারী’র মতো এত ধরনের বেশ বদল আগে করতে হয়নি অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। আর প্রতিটি লুকেই রয়েছে খানিক তারতম্য। সিনেমার মধ্যে আর একটি সিনেমা, মিশে যাচ্ছে রিল আর রিয়্যাল। তাই এত চরিত্র আর লুকের ঘনঘটা।

ডেইলি বাংলাদেশ

You cannot copy content of this page