Breaking News

চেয়ারম্যানের ভাগনের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের নানা অপরাধ

নারায়ণগঞ্জ বন্দরের কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি চাইনিজ কুড়াল, দুটি ছুরি, রামদা, তরবারি, পিস্তলের কাভার, হাঁসুয়া এবং ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- আমিনুল ইসলাম শাহিন (৩৭), সাদেক হোসেন (৩০), শ্রাবণ আকন (১৮), ইয়াছিন আহম্মেদ জুনায়েদ (২২) ও মো. আশিকুর রহমান শিকদার সাকিব (২২)। গ্রেফতার শাহিন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের ভাগনে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, গ্রেফতাররা পেশাদার সন্ত্রাসী। অপহরণ ও চাঁদাবাজিতে জড়িত। দীর্ঘদিন সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণ মুক্তিপণ আদায়, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল তারা। তাদের অপরাধের বিষয়ে নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, আমিনুল ইসলাম শাহিনের নেতৃত্বে একটি কিশোর গ্যাং মদনপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ করে আসছিল। শাহিনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।