৯৭ বছরের বৃদ্ধা মাকে কোলে তুলে আছাড় দিয়ে মেরে ফেলল ছেলে

মাদকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) কোলে তুলে আছাড় দিয়ে হত্যা করলেন মো. মিজানুর রহমান (৪০) নামে এক মাদকাসক্ত ছেলে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ছেলে মিজানুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মাদকাসক্ত মিজানুর রহমান মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেব মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়ার বাসিন্দা মো. মিজানুর রহমান দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে মদ্যপ অবস্থায় মা কুলছুম বেগমের কাছে নেশার জন্য এক হাজার টাকা চান। কিন্তু মাদক সেবনের টাকা দিতে অস্বীকার করেন মা।

ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পেটাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন মিজানুর। এরপর বৃদ্ধা মাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেন। এতে মায়ের হাত-পা ভেঙে যায়।

মাকে রক্ষার জন্য বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মারধর করেন মাদকাসক্ত ছেলে। গুরুতর অবস্থায় কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ছেলেকে গ্রেফতার করা হয়েছে। বৃদ্ধা মায়ের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।