নতুন পরীক্ষাতেও রোনালদো করোনা পজিটিভ

ক্রিস্টিয়ানো রোনালদো প্রায় মুণ্ডিত মস্তকে নতুন ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নতুন বেশের সেই ছবি নিয়ে আলোচনা কম হচ্ছে না। তবে তার চেয়েও বেশি আলোচনা হচ্ছে যে খবরটি নিয়ে, সেটি হচ্ছে নতুন পরীক্ষাতেও করোনা পজিটিভ জুভেন্টাসের এই প্রাণভোমরা।

অথচ সামনের সপ্তাহেই গুরুত্বপূর্ণ ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হবে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। রয়েছে সিরি আ’র ম্যাচও। তবে উয়েফার নিয়ম বলছে, ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগে নেগেটিভ হলেই ম্যাচ খেলার অনুমতি পাবেন পর্তুগিজ যুবরাজ। সে হিসেবে ২৮ তারিখ বার্সার বিপক্ষে তাকে পাওয়ার আশা রাখছে জুভেন্টাস কর্তৃপক্ষ।

৫ বারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো করোনা আক্রান্ত হন ১৩ অক্টোবর। পর্তুগালের হয়ে নেশনস লিগে খেলতে গিয়ে দুঃসংবাদটি শুনেছিলেন। নতুন পরীক্ষায় তার করোনা পজিটিভ হওয়ার সংবাদটি দিয়েছে স্কাই স্পোর্টস ইতালিয়া ও গ্যাজেত্তা দেল্লো। রোনালদোর জন্য স্বস্তির বিষয়টি হচ্ছে, তার মাঝে কোনও উপসর্গ নেই। সে জন্য ঘরে আইসোলেশনে থেকে অনুশীলনও চালিয়ে নিচ্ছেন। তবে তাকে ছাড়া এরই মধ্যে চ্যাম্পিয়নস লিগ জয়ে শুরু করেছে জুভেন্টাস। উদ্বোধনী ম্যাচে তারা মোরাতার জোড়া গোলে ডায়নামো কিয়েভকে হারিয়েছে ২-০ ব্যবধানে।

You cannot copy content of this page