বাকিতে পেট্রোল না দেওয়ায় দোকানে হামলা, ৩ ছাত্রলীগ নেতা আটক

বাকিতে পেট্রোল না দেওয়ায় দোকানে হামলা ও ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে পটুয়াখালীর কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ তাদের ব্যবহৃত চারটি মোটরসাইকেল জব্দ করে।

মঙ্গলবার রাতে কলাপাড়া পৌরশহরের সদর রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই দোকান মালিক আবদুস সালাম বিশ্বাস বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা করেছেন।

আটক অপর দুজন হলেন রাকিবুল ও ইউনুস।

পুলিশ জানায়, সন্ধ্যায় পৌর শহরের সদর রোড এলাকায় জুয়েল রানা ১০টি মোটরসাইকেল ও দলবল নিয়ে আবদুস সালাম বিশ্বাসের পেট্রোলের দোকানে যান। এ সময় জোর করে বাকিতে পেট্রোল ভরে মোটরসাইকেল নিয়ে চলে যেতে চান তারা। দোকান মালিক টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে দোকানিকে মারধর করে তারা। একপর্যায়ে জুয়েল রানা ও তার সঙ্গীরা দোকানে হামলা চালিয়ে পেট্রোল ফেলে দেয় এবং দোকানের ক্যাশ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জুয়েল রানাসহ তিনজনকে আটক করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় দোকান মালিক আবদুস সালাম বিশ্বাস বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা করেন। এর পরই কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ তিনজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় চারটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।বাংলা ট্রিবিউন