ঘরের বাইরে পাহারা বসিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে পাহারা বসিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্তরা হলো- সোনারগাঁ থানার আলীরচর এলাকার মৃত এমদাদুল হক পারভেজের ছেলে মো. নাছির (১৯), ভোলার চরফ্যাশন থানা এলাকার মৃত হাসমত আলীর ছেলে এনায়েত হোসেন (১৬), যশোর জেলার কোতোয়ালি থানা একালার ইসমাইল গাজীর ছেলে উজ্জ্বল (১৫) এবং পটুয়াখালী জেলার বাউফল থানা এলাকার সুলতানের ছেলে আরিফুল ইসলাম (১৬)।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী গ্রামের বাড়ি থেকে পড়াশোনা করে। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত পাঁচ মাস যাবৎ সে তার বাবা-মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জে বসবাস করছিল। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে অভিযুক্ত নাছিরের বাড়ির সামনে খেলাধুলা করার সময় শিশুটিকে জোর করে তার ঘরে নিয়ে যায়। পরে এনায়েত হোসেনের সহযোগিতায় শিশুটিকে ধর্ষণ করে নাছির। ধর্ষণের সময় ঘরের দরজার সামনে পাহারারত অবস্থায় ছিল অভিযুক্ত উজ্জ্বল ও আরিফুল ইসলাম। চারজনকেই আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগী শিশুর মা।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার মূল আসামি নাছির ভুক্তভোগীদের পূর্বপরিচিত। সে সূত্রে নাসির ভুক্তভোগীকে ঘরে নিয়ে যায় এবং তার তিন বন্ধু ধর্ষণে তাকে সহযোগিতা করে।