Breaking News

সুখবর! করোনার আর কোন উপসর্গই মাশরাফির শরীরে নেই

ঠিক এক সপ্তাহ আগে হঠাৎ খবর, ক’রোনা টেস্টে পজিটিভ হন বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক ও বর্তমান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। ক’রোনা পজিটিভ প্রমানিত হবার ৭ দিন পর তার শরীরে ক’রোনার তেমন কোন উপসর্গ নেই বলে নিশ্চিত করেছে মাশরাফির পারিবারিক একটি বিশ্বস্ত সূত্র।

সূত্রটির দেওয়া তথ্যমতে, লাল-সবুজের ক্রিকেটের কিংবদন্তি এই অধিনায়কের শরীরের অবস্থা এখন আগের চেয়ে অনেকটাই ভালো। জ্বর, কাশিসহ অন্যান্য উপসর্গের কোনো কিছুই তার শরীরে নেই এখন। তবে খাবারের রুচি কিছুটা কমেছে। কিন্তু ভালো খবর হলো তিনি খেতে পারছেন।

এ ব্যাপারে অনলাইন সংবাদমাধ্যম সারাবাংলা ডট নেটকে সূত্রটি জানিয়েছে, ‘মাশরাফি এখন ভালো আছে। কোনো সমস্যা নেই। তবে খাওয়ায় রুচি নেই কিন্তু খাওয়া-দাওয়া করতে পারছে। জ্বর কাশি বা অন্যান্য উপসর্গ নেই।’

তিন-চারদিন শরীরে ঠান্ডা জ্বরের উপস্থিতি দেখে ১৯ জুন (সুপ্রভাত) করোনা পরীক্ষার জন্য রাজধানীর একটি হাসপাতালে নমুনা দিয়ে এসেছিলেন মাশরাফি। তার পরদিন অর্থাৎ শনিবার জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। এরপর থেকে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন নড়াইল এক্সপ্রেস।



“এবারের ব্যালন ডি অর জিতবেন নেইমার” – কাকা

চলতি বছরের ব্যালন ডি অর জয়ে নিজের স্বদেশী নেইমার জুনিয়রের প্রবল সম্ভাবনা দেখছেন রিকার্ডো কাকা। তার মতে এই বছরই হতে পারে নেইমারের বহুল প্রতীক্ষিত ব্যালন ডি অর জয়ের বছর।

যদিও গতবছরের ব্যালন ডি অরের সেরা ৩০ জনের ভেতরেও ছিলেন না নেইমার।

প্রাণঘাতী করোনাভাইরাসের ছোবলে স্থগিত থাকা চ্যাম্পিয়ন্স লিগ আগামী আগস্টে পর্তুগালের লিসবনে শুরু হবে; আট দলের মিনি টুর্নামেন্টের আঙ্গিকে। স্থগিত হওয়ার আগেই কোয়ার্টার-ফাইনালে জায়গা করে নেয় পিএসজি।

২০০৭ সালে ব্যালন ডি’ অর জেতা কাকার কাছে গ্লোবো স্পোর্তের প্রশ্ন ছিল, এবারের ব্যালন ডি’অরে ব্রাজিলের কেউ দাবিদার থাকবে কি-না। রিয়াল মাদ্রিদের এই সাবেক তারকা বেছে নেন পিএসজির তারকা ফরোয়ার্ড নেইমারকে।

“প্রথমেই থাকবে নেইমার, সে একজন শক্ত দাবিদার। আমি বিশ্বাস করি, নেইমার বর্তমান সময়ের অন্যতম সেরা খেলোয়াড়। সে পুরস্কারটি পাবে কি-না, তা নির্ভর করবে পিএসজির অর্জনে তার কতটা ভূমিকা থাকবে, এর ওপর। দেখা যাক লিসবনে কী হয়।”

“নেইমার তারকা। পিএসজি চ্যাম্পিয়ন। বিশ্বের সেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়ার যোগ্য সে।”