প্রেমিকের সঙ্গে টিকটক তারকার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মা’র্ট ফোনে ধারণ করা যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের দ্রুতই ছড়িয়ে পড়ে। আর সেই ভাই’রাল ছবি বা ভিডিও এর কারণে রাতারাতি তারকা বা খলনায়ক হয়ে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন সোশ্যাল মিডিয়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খা’রাপ সময়েও মন ভাল করে দেয়।

এই সামাজিক মাধ্যমের যুগে ভাই’রাল হতে চায় অনেকেই। ভাই’রাল হতে চেয়ে জঘন্য থেকে জঘন্যতম কাজ করে ফেলে অনেকেই। আবার অনেকের এক মুহূর্তের ছোট্ট একটা ভুল তার নেগেটিভ পাবলিসিটি তৈরি করে। এমনটাই হয়েছে টিকট’ক স্টার নিশা গুরাগেন এর ক্ষেত্রে। তার ছোট্ট একটা ভুলের কারণে হঠাৎ করেই ইন্টারনেটে তার ভিডিও ভাই’রাল।

সামাজিক মাধ্যমে প্রে’মিকের সাথে নিশার অন্তরঙ্গ মুহুর্ত ফাঁ’স হয়ে গেছে। বিভিন্ন সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই একান্ত ব্যক্তিগত ভিডিও। যা নিয়ে মুখ খুলেছেন নিশাও। সে জানিয়েছে ভিডিওটি ভুল করে স্ন্যাপচ্যাটে আপলোড হয়ে যায়। তারপর এক ভক্ত সেই ভিডিও ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মাধ্যমে আপলোড করে দেয়।

যদিও একই সাথে নিশা জানিয়েছেন, যারা এই কাজটি করেছেন, তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি। যদিও তার এই ভিডিও এর ব্যাপারে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেন এবং কিসের জন্য এই ভিডিও রেকর্ড করা হয়েছে তাও জানতে চেয়েছেন তারা।
অনেকেই মনে করছেন নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যই এই চেষ্টা। যদিও সামাজিক মাধ্যমে অন্য একটি বার্তায় নিশা জানিয়েছেন, তিনি ডিপ্রেশনে আছেন।

২২ বছর বয়সী নিশা মুম্বাইয়ে থাকেন। টিকট’কে দারুণ জনপ্রিয় তিনি।